ভ্রমন

সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী, সাপ্তাহিক বন্ধের দিন, ভাড়ার তালিকা, টিকিট বুকিং সিস্টেম ২০২২

সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী, সাপ্তাহিক বন্ধের দিন, ভাড়ার তালিকা, টিকিট বুকিং সিস্টেম ২০২২ ইত্যাদি বিষয় নিয়ে আজকের আর্টিকেল সাজানো হয়েছে। প্রিয় পাঠকবৃন্দ, আপনারা যারা সান্তাহার টু লালমনির হাটের ট্রেন সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আপনাদের সঠিক জায়গায় এসেছেন। আর এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের জানিয়ে দেওয়া হবে  সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের খুঁটিনাটি সম্পর্কে ধন্যবাদ।

ট্রেনে ভ্রমণ সব বয়সের মানুষের কাছে একটি আরামদায়ক এবং আনন্দময় হয়ে থাকে। আর যারা ভ্রমণপিপাসু ভাই ও বোনেরা রয়েছে তাদের কাছে ট্রেনের ভ্রমণ খুবেই এক্সাইটেড। ট্রেনে যাতায়াতের ক্ষেত্রে আপনাকে কোনরকম ট্রাফিক জামের শিকার হতে হবে না আর এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে পারবেন খুবই দ্রুত গতিতে। স্টেশন বিরতি  কিংবা দুর্ঘটনা ব্যতীত ট্রেন সচরাচর কোথাও থামেনা।ট্রেনে যাতায়াতের ক্ষেত্রে আপনার নির্দিষ্ট সময়ের মধ্যেই আপনাদের গন্তব্যস্থলে পৌঁছাতে পারবেন।

সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের সব ধরনের ফেসিলিটি আপনারা পেয়ে যাবেন। ট্রেনের মধ্যে আপনারা ঝামেলাহীন এবং নিরাপদ ভ্রমণ পেয়ে যাবেন। আর এই ট্রেনটি অনেক লাক্সারিয়াস যেখানে রয়েছে নামাজের ব্যবস্থা, ঘুমানোর ব্যবস্থা, টয়লেটের ব্যবস্থা এমনকি খানা পিনার ব্যবস্থা আপনারা পেয়ে যাবেন। এই ট্রেনের মধ্যে আপনারা কম দাম থেকে শুরু করে বেশি দামের আসন পেয়ে যাবেন। যেখানে সংযুক্ত করা হয়েছে এসি কিংবা নন এসি  কেবিন।

চলুন তাহলে আজকে জেনে নেওয়া যাক সান্তাহার টু লালমনিরহাটের ট্রেনের খুঁটিনাটি সম্পর্কে। আর তাই আপনারা ধৈর্য সহকারে আজকেরই আর্টিকেলটি পড়ে। আপনাদের যথার্থ প্রশ্নের উত্তর এখানে পেয়ে যাবেন ধন্যবাদ।

সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী-bdinfo71.com
সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী

২০০ টি সেরা ইসলামিক উক্তি

সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী

এই পর্যায়ে আমরা সান্তাহার টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে  আলোচনা করব। সম্মানিত পাঠকবৃন্দ আপনাদের একটি কথা বলে রাখা ভালো সান্তাহার টু লালমনিরহাট কিংবা লালমনিরহাট টু সান্তাহার উদ্দেশ্যে যে ট্রেনগুলো যাতায়াত করে থাকে সেগুলো আছে মেইল এক্সপ্রেস এবং আন্তঃনগর এক্সপ্রেস ট্রেন। মেইল এক্সপ্রেস ট্রেন এবং আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের অনেক পার্থক্য রয়েছে। আমাদের জানা তথ্য মতে আধুনগর এক্সপ্রেস ট্রেনটি খুবই দ্রুত গতির একটি ট্রেন। 

সান্তাহার টু লালমনিরহাটে দ্রুত হচ্ছে প্রায় 170 কিলোমিটার। আর এই রুটে  যেসব ট্রেন চলাচল করে  তা হল লালমনি এক্সপ্রেস, পদ্মরাগ এক্সপ্রেস এবং বগুড়া এক্সপ্রেস ট্রেন। আরে সব ট্রেনের সময়সূচী এবং সাপ্তাহিক বন্ধের দিন  নিম্নের টেবিলে সাজানো রয়েছে। সেখান থেকে আপনাদের দেখে নিয়ে যাতায়াত করতে পারবেন ধন্যবাদ।

লালমনি এক্সপ্রেস শুক্রবার Santahar 04:35 লালমনিরহাট 08:20
বগুড়া এক্সপ্রেস না Santahar 16:00 লালমনিরহাট 22:00
পদ্মরাগ এক্সপ্রেস না Santahar 06:30 লালমনিরহাট 12:25

সান্তাহার টু লালমনিরহাটের ভাড়ার তালিকা

এই পর্যায়ে আমরা সান্তাহার টু লালমনিরহাটের ভাড়ার তালিকা নিয়ে আলোচনা করব। আপনারা অনেকেই ট্রেনের ভাড়ার তালিকা নিয়ে অনেক বিভ্রান্তির শিকার হয়ে থাকেন। আপনারা মনে মনে ভাবেন যে, ট্রেনের টিকিটের মূল্য কত হতে পারে আর আপনাদের জানানোর জন্যই আজকের এই আর্টিকেলটি লেখা হয়েছে। বিভিন্ন আসনের জন্য আপনাকে বিভিন্ন রকমের টাকা গুনতে হবে, তাহলে চলুন দেখে নেওয়া যাক আসনপ্রতি ট্রেনের টিকিটের মূল্য।

আসনের নাম সমূহ আসনপ্রতি টিকিটের মূল্য
এসি বার্থ  565 টাকা
এসি সিট 375 টাকা
স্নিগ্ধা  315 টাকা
প্রথম বার্থ 375 টাকা
প্রথম সিট 250 টাকা
শোভন চেয়ার 190 টাকা
শোভন 160 টাকা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2022 bdinfo71.com | All Rights Reserved.