সিম

1gb ফ্রি ইন্টারনেট এয়ারটেল সিমে

বিসমিল্লাহির রাহমানির রাহিম, আচ্ছালামু আলাইকুম। এই প্রথমবার মাই এয়ারটেল অ্যাপস ডাউনলোড করে পাচ্ছেন ১ জিবি ফ্রী ডাটা প্যাক। ১ জিবি ডাটা প্যাক দিয়ে আপনি ইউটিউবিং,ব্রাউজিং, ফেসবুক ইত্যাদি চালাতে পারবেন। আর হ্যাঁ, ১ জিবি ডাটা প্যাক নিতে হলে এয়ারটেল এর অফিসিয়াল সাইট থেকে থেকে মাই এয়ারটেল অ্যাপস ডাউনলোড করুন। আর পুরো পোস্টটি পড়ে জানতে পারবেন কিভাবে এয়ারটেল সিমে ১০জিবি,২০জিবি,৩০জিবি ডাটা প্যাক ফ্রীতে নিবেন। সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।

তাই পোস্টটি স্কিপ না করে ধীরে ধীরে পড়ুন।

My Airtel অ্যাপ রেফার করে পাচ্ছেন ১০ জিবি, ২০ জিবি, ৩০ জিবি ফ্রী ডাটা প্যাক

প্রিয় পাঠকবৃন্দ, আপনি কি জানেন? মাই এয়ারটেল অ্যাপস রেফার করলে পাওয়া যায় ধুম-ধামাকা সব অফার। যদি জেনে থাকেন তো

ভালো,না জানলে জেনে নিন এখনেই। মাই এয়ারটেল অ্যাপসটি আপনার বন্ধু- বান্ধবদের রেফার করুন। আর তাদের রেফার করার মাধ্যমে পেয়ে যাচ্ছেন ১০ জিবি, ২০ জিবি, ৩০জিবি+ ডাটা প্যাক। তাই অফার পেতে মাই এয়ারটেল অ্যাপস ডাউনলোড করুন।

১. ডাউনলোড শেষে ইনস্টল করা হলে অ্যাপসটি ওপেন করুন। নিচের ইন্টারফেসের মতো দেখতে পারবেন। এখানে এরো চিহ্নের মাধ্যমে যে ডায়লগ বক্সটি নির্দেশ করা হ’য়েছে, সেখানে ক্লিক করুন। এরপর আপনি দেখতে পারবেন Refar a Friend সেখানে ক্লিক করুন। যা চিত্রের মাধ্যমে তুলে ধরা হয়েছে।

1gb ফ্রি ইন্টারনেট এয়ারটেল সিমে

২. এরপর আর একটি ইন্টারফেস দেখতে পারবেন সেখানে উল্লেখ করা আছে Share with your friends এর মানে হচ্ছে আপনার বন্ধুদের শেয়ার করুন। আর আপনি এই অপশনটিতে আঙ্গুল দিয়ে আলতো চাপ দিন। পরবর্তীতে আর একটি ইন্টারফেস দেখতে পারবেন সেখানে Copy নামের অপশনটি দেখতে পারবেন।

1gb ফ্রি ইন্টারনেট এয়ারটেল সিমে

আর আপনি অ্যাপসের লিংক সেখান থেকে কপি করুন। আর আপনার যতো বন্ধু বান্ধব আছে তাদের কাছে বেশি বেশি করে রেফার করুন। এর জন্য আপনি ফেসবুক,টুইটার, ম্যাসেন্জার,ইত্যাদি মাধ্যম গুলো ব্যবহার করতে পারেন। আর আপনার রেফারে যত বেশি সাড়া দিবে ততো বেশি ডাটা আপনি পেয়ে যাচ্ছেন নিমিষেই। ডাটা প্যাক নিশ্চয়ই বিভিন্ন কাজের জন্য প্রয়োজন হয়ে থাকে। তাই এই সুযোগটা হাত ছাড়া করবেন না।

আপনি কি জানেন? যতজন কে রেফার করবেন তারা ততোজন যদি রেফার দেওয়া লিংকের মাধ্যমে অ্যাপস ডাউনলোড করে। তাহলে প্রতি একজন করে পেয়ে যাবেন ১ জিবি ফ্রী ডাটা প্যাক। দেখেন তো বিষয়টি কতো সহজ। জাস্ট রেফার করুন মেসেজের মাধ্যমে।

আপনার রেফারের মাধ্যমে যে আবার অ্যাপসটি ডাউনলোড করবে সে আবার ১ জিবি ডাটা প্যাক ফ্রী পাবে।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এয়ারটেল অফিসিয়াল ওয়েবসাইট কিংবা এয়ারটেল হেল্প লাইন নাম্বারের মাধ্যমে। এয়ারটেল হেল্প লাইন নাম্বারটি হলো ০১৬৭৮৬০০৭৮৬

  • শেষ কথা
    সম্মানিত ভিউয়াস, আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার আর্টিকেলটি পড়ার জন্য। আর হ্যাঁ, আমার আর্টিকেলটি পরে যদি আপনি একটুও উপকৃত হন, তাহলে আমি নিজকে ধন্য মনে করবো। আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন নতুন বিষয়ে আর্টিকেল লেখার। তাই আপনারা যারা আপডেট কোনো বিষয় সম্পর্কে জানতে চান তারা প্রতিনিয়ত আমার সাইটে ভিজিট করতে পারেন। আপনার যদি কোন বিষয় সম্পর্কে জানার আগ্রহ থাকে। তাহলে আপনারা কমেন্ট সেকশনে কমেন্টের মাধ্যমে বলতে পারেন। আমি যথাসাধ্য চেষ্টা করবো সে বিষয় নিয়ে আর্টিকেল লেখার। এই আশা ব্যক্ত করে আবারো সালাম দিয়ে শেষ করছি আচ্ছালামু আলাইকুম।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © 2022 bdinfo71.com | All Rights Reserved.