টিপস ও ট্রিকসলাইফস্টাইল

আমার ল্যাব বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার 2022

আমার ল্যাব বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার 2022 এই আর্টিকেলে আপনাদের স্বাগতম। প্রিয় বন্ধুরা, আপনি কি আমার ল্যাব থেকে আপনার স্বাস্থ্য পরীক্ষা করতে চাচ্ছেন ? অথবা আপনি কি আমার লাভ বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে জানতে চাচ্ছেন! তাহলে আপনার জন্য আজকের এই  নিবন্ধটি অনেক গুরত্বপূর্ণ হতে চলছে।  আর হ্যাঁ আজকে এআমি  এই নিবন্ধনের মাধ্যমে আমরা আমার ল্যাব বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার সম্পর্কে আলোচনা করব। প্রিয় পাঠকবৃন্দ, আপনারা যদি আমার লেপতে কে কোন টেস্ট করেন তার পেমেন্ট বিকাশে করেন তাহলে আপনি নিশ্চিত থাকেন যে, কাঙ্খিত ক্যাশব্যাক অফার টি পেয়ে যাবেন। তাহলে চলুন আমার  ল্যাব সম্পর্কে  জেনে নেওয়া যাক। আর যদি আর্টিকেলটি পড়ে আপনারা একটু উপকৃত হয়ে থাকেন তাহলে আমাদের জন্য দোয়া করবেন ধন্যবাদ। 

আমার ল্যাব বিকাশ  ক্যাশব্যাক অফার 2022

আমার ল্যাব রাজধানী ঢাকা ও চট্টগ্রাম বসবাসরত প্রতিটি ব্যক্তির জন্য সর্বাধুনিক এবং নামিদামি প্রতিষ্ঠান। আপনারা জেনে অবাক হবেন যে, আমার ল্যাব প্রতিষ্ঠানটি  রাজধানী ঢাকা এবং  চট্টগ্রামে বসবাসরত প্রতিটি ব্যক্তির বাসায় গিয়ে স্যাম্পল কালেকশন করে থাকে এবং তারা সার্বক্ষণিক দিয়ে থাকে। আপনারা এই বিষয়টি নিশ্চিত যে, বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার কিংবা ক্লিনিকগুলোতে গিয়ে শরীর  পরীক্ষা করে রিপোর্ট পাওয়াটা অনেকাংশেই ঝামেলার ব্যাপার।  আর আপনাদের ঝামেলা নিরসনে সহজ সমাধান দিচ্ছে আমার ল্যাব প্রতিষ্ঠানটি। আপনি শুধু তাদের দেওয়া হটলাইন নাম্বার যোগাযোগ করলে তাৎক্ষণিকভাবে আমার ল্যাব প্রতিষ্ঠানটি আপনার স্যাম্পল কালেকশন করবে এবং যথাযথ ভাবে রিপোর্ট প্রদান করবে। আরেকটা বিষয় হচ্ছে যে, আপনি যদি সিম্পল পরীক্ষা বাবদ ফি  বিকাশে পেমেন্ট করেন তাহলে বিকাশ আপনাকে একটি ডিসকাউন্ট প্রদান করবে। 

Amar Lab-bdinfo71.com
Amar Lab

Amar Lab বিকাশ  ক্যাশব্যাক অফার

বিকাশ সবসময় তাদের প্রিয়  গ্রাহকদের নানারকম ডিসকাউন্ট অফার দিয়ে থাকে।  আর একটা বিষয় বলে রাখা ভালো যে, বিকাশের বহুমুখী পরিষেবা চালু রয়েছে। তেমনি একটি পরিষেবা হচ্ছে আমার লাভ পেমেন্ট  বাই বিকাশ সার্ভিস।  আর এই সার্ভিসের আওতায় আপনি যদি আমার  ল্যাব প্রতিষ্ঠান থেকে  কোন স্যাম্পল সংগ্রহ করে থাকেন। আর তার যদি ফি বিকাশে পেমেন্ট করেন। তাহলে আপনাকে বিকাশ প্রতিষ্ঠানটি বহুমুখী ডিসকাউন্ট অফার সমূহ প্রদান করবে।

গ্রাহকরা বিকাশে পেমেন্ট করলেই দুটি অফার পেয়ে যাবেন 

  • অফার নাম্বার এক
টেস্টের নাম রেগুলার প্রাইস অফার প্রাইস
কোভিড আরটিপিসিআর টেস্ট ৩,৭০০ টাকা ৩,২০০ টাকা
  • অফার নাম্বার দুই

সব ধরনের টেস্টের উপর আপনারা  পাচ্ছেন ১৫% পর্যন্ত ডিসকাউন্ট।

  • অফার নাম্বার তিন

ফুল বডি চেকআপ, হেলদি হার্ট, ডায়াবেটিস প্যানেল, এফেক্টিভ কিডনি, প্রি এবং পোস্ট কোভিড টেস্টের পেমেন্ট বিকাশ করলে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট।

  • অফারের শর্তাবলী
  1. গ্রাহক অ্যাপ দিয়ে বা *247# ডায়াল করে পেমেন্ট বিকাশ করে অফার নিতে পারবেন।
  2. ডিসকাউন্ট সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত মার্চেন্ট কর্তৃক নির্ধারিত হবে।
  3. লিমিট: ডিসকাউন্টের কোনো লিমিট নেই।
  • অফারের শর্তাবলী
  1. যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও তার ডেলিভারি নিশ্চিত না করতে পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি না করতে পারার দরুন যদি তা পুনরায় পরিশোধ করতে হয়, সেক্ষেত্রে ট্রানজ্যাকশন বাতিল হবে না এবং বিকাশ ঐ নির্দিষ্ট ট্রানজ্যাকশনের গ্রাহকের ডিসকাউন্ট লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়। গ্রাহক ঐ লেনদেনের জন্য ডিসকাউন্ট অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
  2. ছবিতে দেখানো সকল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করার দায়ভার শুধুমাত্র ক্যাম্পেইন অংশগ্রহণকারী মার্চেন্ট এর। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে।
  3. যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করেন, তাহলে গ্রাহকের দাবি ও বৈধতার ভিত্তিতে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ বিষয়টি যাচাই করবে এবং বৈধতা সাপেক্ষে সমাধান দেওয়ার চেষ্টা করবে।
  4. বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি এবং মার্চেন্ট অথবা আউটেলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

উপরোক্ত বিষয়টি পরে যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আমাদের জন্য মন খুলে দোয়া করবেন।  আর আমরা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নতুন কোন বিষয় নিয়ে আর্টিকেল লেখার। যখনই নতুন কোন বিষয় আমাদের সামনে পাশে আর তাৎক্ষণিকভাবে আমরা সে বিষয় নিয়ে লিখে থাকি। আপনি যদি আমাদের ওয়েবসাইটের নতুন ভিজিটর হয়ে থাকেন তাহলে আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের ওয়েবসাইটের নিয়মিত হওয়ার জন্য আমরা আশাবাদী। ভাল থাকবেন, সুস্থ থাকবেন সব সময় নিজের শরীরের যত্ন নিবেন।

Copyright © 2022 bdinfo71.com | All Rights Reserved.